ব্যাচেলর পয়েন্ট’ নিয়ে নতুন ভাবনা অমির

হালের আলোচিত ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’। সম্প্রতি শেষ হয়েছে এটির তৃতীয় সিজন। এরপর থেকে নতুন সিজনের জন্য অপেক্ষায় দর্শকরা।

‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের নির্মাতা অমি কিছুদিন ধরে তার ফেসবুকে আলোচিত চরিত্রগুলো নিয়ে পোস্ট দিচ্ছেন। এতে অনেকে মনে প্রশ্ন জাগছে, সিজন-৪ আসছে? এ প্রশ্নের উত্তর জানতে যোগাযোগ করা হয় নির্মাতা কাজল আরেফিন অমির সঙ্গে।

মুঠোফোনে সময় নিউজকে তিনি বলেন, অনেকে নানা রকম মন্তব্য করছে আর মনগড়া নিউজ করছে। আমি আগেই বলেছি, ব্যাচেলর পয়েন্ট ইজ মাই চাইল্ড। আমি আসলে আগেই বলেছিলাম, কোরবানি ঈদের কাজগুলো শেষ করে ব্যাচেলর পয়েন্ট নিয়ে ভাবব। সে জায়গা থেকে এখন আমি ব্যাচেলর পয়েন্ট নতুন সিজন নিয়ে ভাবছি। ভাবতে গিয়ে বিভিন্ন চরিত্র, চরিত্রের ধরন আমার মাথায় আসছে। ওই আবেগের জায়গা থেকে একেক সময় একেকটা পোস্ট দিয়েছি।

তিনি আরও বলেন, আমি কোথাও বলিনি, ব্যাচেলর পয়েন্ট নতুন সিজন আসছে বা শুটিং শুরু হয়েছে। এটা এখনো আমার ভাবনার মধ্যেই আছে। আমি আসলে প্রতিটি কাজ করতে গিয়ে আগে পরে অনেক সময় নিয়ে করি। ব্যাচেলর পয়েন্ট জনপ্রিয় হওয়ায় এটা নিয়ে কাজ করা অনেক চাপের ব্যাপার।

বেস্ট কিছু পেলে ব্যাচেলর পয়েন্ট নিয়ে এগিয়ে যাব উল্লেখ করে কাজল আরেফিন অমি আরও বলেন, সিজন থ্রি থেকে বেস্ট কিছু না পেলে সিজন ফোর করব না। আমি আসলে ভালো কিছু দিতে চাই। তাই এখনো ক্লিয়ার কোনো মেসেজ দিতে পারছি না।

সিজন থ্রি থেকে সিজন ফোর বেটার করতে চান কাজল আরেফিন অমি। তার জন্য বিভিন্ন বিষয় নিয়ে ভাবতে হচ্ছে তাকে। সেই ভাবনাগুলো একসঙ্গে করেই হয়তো দর্শকদের সামনে আসবে ‘ব্যাচেলর পয়েন্ট’ সিজন ফোর। তবে তার জন্য হাবু-কাবিলা-পাশা ভক্তদের অপেক্ষা করতে হবে আরও কিছুদিন।

মোশনরক এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিত হয়েছে ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের আগের সিজনগুলো। তৃতীয় সিজন প্রচার হয়েছে ধ্রুব টিভিতে। নতুন সিজন আসলেও এ মাধ্যমেই প্রচার হবে বলে জানা গেছে।

নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মিশু সাব্বির, মারজুক রাসেল, তৌসিফ মাহবুব, চাষী আলম, শামীম হাসান সরকার, জিয়াউল হক পলাশ, মুসাফির শোয়েব, সানজানা সরকার রিয়া, শিমুল প্রমুখ।

Copyright © priyokagoj.com All Right Reserved.
Developed By Monoputo