বাংলাদেশ বিশ্বে মর্যাদার আসন পেয়েছে: মতিয়া চৌধুরী

জাতীয় সংসদের উপনেতা ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী এমপি বলেছেন, বছরের প্রথম দিন বই উৎসবের মাধ্যমে সব ছাত্রছাত্রী বই পায় এমন নজির সারা বিশ্বের কোথাও নেই। এতেই বুঝা যায় বাংলাদেশ কোথায় দাঁড়িয়ে আছে। বাংলাদেশ আজ মর্যাদার আসন পেয়েছে কর্মক্ষমতা ও কর্মদক্ষতা এবং মানুষের সেবার মাধ্যমে দেশ পরিচালনা করে।

শুক্রবার সকালে তার নিজ নির্বাচনি এলাকা শেরপুরের নালিতাবাড়ী উপজেলার কেন্দুয়াপাড়া দারুল উলুম মাদ্রাসা ও এতিমখানা প্রাঙ্গণে শিশু শিক্ষার্থী ও গরিব দুস্থদের মধ্যে কম্বল বিতরণ অনুষ্ঠানে বক্তৃতাকালে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, অনেকেই তো  ভবিষ্যৎ বাণী করেছিল করোনার ফলে দেশ শেষ হয়ে যাবে। করোনা হলেও সেটা সফল ও সঠিকভাবে মোকাবিলা করেছেন আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। করোনা পরবর্তীকালে সারা পৃথিবী যে গতিতে হাঁটছে বাংলাদেশ তার চেয়ে একটু বেশি গতি নিয়েই সামনের দিকে এগিয়ে চলছে।

শুক্রবার সকাল থেকে সারাদিন উপজেলার উরফা ইউনিয়নের বারমাইসা দাখিল মাদ্রাসা প্রাঙ্গণে  এবং নালিতাবাড়ি উপজেলার ১২ ইউনিয়নে ঘুরে ঘুরে সরকারি এবং নিজস্ব তহবিল থেকে প্রায় ৩ হাজার গরিব দুস্থ মানুষ এবং ১৪৮টি প্রাথমিক বিদ্যালয় ও ইবতেদায়ি মাদ্রাসার দ্বিতীয় শ্রেণির টপ টেন শিক্ষার্থীর (১ থেকে ১০ম রোল যাদের) মধ্যে কম্বল বিতরণ করেন।

উপনেতা নির্বাচিত হওয়ার পর শুক্রবার মতিয়া চৌধুরী তার নির্বাচনী এলাকায় প্রথম আসেন। সেজন্য নকলা ও নালিতাবাড়ী উপজেলার বিভিন্ন স্থানে তাকে ফুলেল শুভেচ্ছা জানান আওয়ামী লীগের নেতাকর্মী ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

মতিয়া চৌধুরীর সঙ্গে এ সময় উপস্থিত ছিলেন- উপজেলার নির্বাহী কর্মকর্তা হিমেল রিসিল, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সাইদুর রহমান রুবেল, পৌর মেয়র আবু বকর, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোস্তফা কামাল, সাধারণ সম্পাদক ওয়াজ কুরুনী প্রমুখ।

Copyright © priyokagoj.com All Right Reserved.
Developed By Monoputo