একজন নিয়েই উড়ল যাত্রীবাহী বিমান!

পুরো বিমানের মাত্র একজন যাত্রী। না কোনো ব্যক্তিগত বিমান নয়, যাত্রীবাহী বিমানই মাত্র একজন যাত্রী নিয়ে যাত্রা করেছে।

 

এয়ার ইন্ডিয়ার একটি বিমান মাত্র একজন যাত্রী নিয়ে বুধবার ভারতের অমৃতসর থেকে দুবাই গেছে বলে হিন্দুস্তান টাইমস শুক্রবার এক প্রতিবেদনে জানিয়েছে।

ওই প্রতিবেদনে বলা হয়েছে, ভারতের অমৃতসরের বাসিন্দা এস পি সিং ওবেরয় সংযুক্ত আরব আমিরাতে ব্যবসা করেন। অমৃতসর থেকে দুবাই ফিরতে এয়ার ইন্ডিয়ার টিকিট কাটেন তিনি। তবে যাত্রার দিন দেখেন পুরো বিমানে তিনি ছাড়া আর কোনো যাত্রী নেই।

এ ব্যাপারে তিনি জানান, ২৩ জুন ভোর ৪টায় তার ফ্লাইট ছিল। বিমানে উঠে দেখেন তিমিই একমাত্র যাত্রী। প্রথমে এমন ফ্লাইটে যেতে না চাইলেও পরে ভারতের কেন্দ্রীয় বিমান মন্ত্রণালয়েরে অনুরোধের পর তিনি রাজি হন।

একা বিমান ভ্রমণের অভিজ্ঞতা জানাতে তিনি বলেন, তিন ঘণ্টার যাত্রাপথের জন্য মাত্র ১৫ হাজার রুপি খরচ করে লাখ লাখ রুপির চ্যাটার্ড ফ্লাইটের অভিজ্ঞতা মন্দ লাগেনি তার।

তিনি বলেন, নিজেকে বেশ ভাগ্যবান মনে হচ্ছিল। নিজেকে মহারাজা মনে হচ্ছিল। বিমানের সব কর্মী অনেক আন্তরিক ছিলেন। ফাঁকা বিমানে বিমান কর্মী আর পাইলটের সাথে অনেক ছবি তুলেছি।

আবার এমন সুযোগ পেলে একা একা উড়বেন কি না জানতে চাইলে তিনি বলেন, একদম না। একবারের অভিজ্ঞতা হিসেবে ভাল। কিন্তু আর দরকার নেই। খুব একঘেয়ে লাগছিল।

Copyright © priyokagoj.com All Right Reserved.
Developed By Monoputo