লক্ষ্মীপুরে গাছের নিচে চাপা পড়ে শিশুর মৃত্যু, আহত ৪

লক্ষ্মীপুরে নানার বাড়িতে বেড়াতে গিয়ে গাছের নিচে চাপা পড়ে ইসরাত জাহান মুমো নামে এক শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও ৪ জন আহত হয়েছেন। শনিবার দুপুর ১২টার দিকে পৌর শহরের আদিলপুর এলাকায় এ ঘটনা ঘটে। 

নিহতের মরদেহ সদর হাসপাতাল মর্গে ও আহতদের একই হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। নিহত শিশু মুমো স্থানীয় বাসিন্দা মো. ইসমাইল হোসেনের কন্যা ও অদিলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিশু শ্রেণীর ছাত্রী।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, স্থানীয় আদিলপুর গ্রামের তিনা গাজী বাড়িতে (নিহত শিশুর নানার বাড়ি) মায়ের সাথে বেড়াতে আসেন শিশু মুমো। সকালে শিশুটি ও তার মা, মামী, নানীসহ বাড়ির উঠানে আড্ডা দিচ্ছিলেন। এ সময় পাশে মুমোর মামাদের একটি করই গাছ কর্তন করছিলেন শ্রমিকরা। তারা গাছের ডাল পালা না কেটে সরাসরি গাছ কেটে দেন। এসময় গাছটি তাদের আড্ডা-স্থলে পড়ে মুমোসহ আহত হন ৫ জন।

পরে তাদের উদ্ধার করে হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক শিশু মুমোকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। এদিকে নিহত শিশুর বাবা মো. ইসমাইল জানান, আমার শিশুকে তারা হত্যা করেছে, এ ঘটনার বিচার দাবি করেন তিনি।

এ ব্যাপারে শহর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক মো. জহিরুল আলম জানান, ডাল পালা না কেটে গাছ কেটে দেওয়ায় গাছের নিচে চাপা পড়ে এক শিশু মারা গেছে। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে। অভিযোগ প্রাপ্তির পরিপ্রেক্ষিতে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Copyright © priyokagoj.com All Right Reserved.
Developed By Monoputo