আগুন পোহাতে গিয়ে মৃত্যু হলো দগ্ধ গৃহবধুর

টাঙ্গাইলের ঘাটাইলে আগুনে পুড়ে হাসিনা আক্তার (৩৫) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। গতকাল সোমবার রাতে উপজেলার গারট্র গ্রামে এ ঘটনা ঘটে। পরে আজ মঙ্গলবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ঘাটাইল থানার পুলিশ বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও প্রতিবেশীরা জানান, উপজেলার দিগড় ইউনিয়নের গারট্র গ্রামের আব্দুল বারেকের স্ত্রী হাসিনা আক্তার। সে পাশ্ববর্তী ভূয়াপুর উপজেলার ফরিদ নিকলা গ্রামের শফিউরের মেয়ে। প্রতিবেশী গতকাল সোমবার সন্ধ্যায় লাকড়ির চুলায় রান্না করার পর চুলার পাশেই দাড়িয়ে আগুন পোহাচ্ছিলেন গৃহবধূ হাসিনা। এ সময় সন্তানরা বাড়িতে থাকলেও তার স্বামী  ব্যবসায়িক কাজে বাহিরে ছিলেন। আগুন পোহানোর এক পর্যায়ে তার পড়নের কাপড়ে আগুন ধরে যায়। কিছু বুঝে উঠার আগেই আগুন সারা শরীরে ছড়িয়ে পড়ে।

প্রতিবেশী জুলহাস মিয়া জানান, সন্তানদের চিৎকারে প্রতিবেশীরা গিয়ে তাকে মারাত্বক দগ্ধ অবস্থায় উদ্ধার করে। প্রথমে তাকে কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য সোমবার রাতেই ঢাকায় শেখ হাসিনা বার্ণ এন্ড প্লাস্টিক সাজারি ইনস্টিটিউটে ভর্তি করানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ মঙ্গলবার ভোরে তার মৃত্যু হয়।

গৃহবধূ ৪ সন্তানের জননী ছিলেন। তার স্বামী বারেক  পেশায় একজন পান ব্যবসায়ী । তাদের বড় মেয়ে বর্ষা ৮র্ম শ্রেনিতে মেঝ মেয়ে ফাহমিদা পঞ্চম শ্রেনিতে পড়ে। এক ছেলে হাসিবের বয়স তিন বছর। সবার ছোট ছেলে আহসানের বয়স মাত্র একমাস।

ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আব্দুল হক জানান, এটি একটি দুর্ঘটনা। পরিবারের পক্ষ থেকে বিষয়টি থানায় অবগত করা হয়েছে। লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। 

Copyright © priyokagoj.com All Right Reserved.
Developed By Monoputo