পানিতে নামতেই হাঙর কেড়ে নিল মার্কিন নারীর প্রাণ

অবকাশযাপনে ক্যারিবীয় অঞ্চলের দ্বীপ দেশ বাহামাসে গিয়েছিলেন মার্কিন এক নারী। উঠেছিলেন দেশটির একটি রিসোর্টে। সঙ্গীসহ পানিতে নেমেছিলেন ছোট নৌযান (প্যাডেল বোট) চালাতে। এটাই কাল হয় ওই নারীর জন্য।

গতকাল সোমবার পানিতে নেমে হঠাৎ হাঙরের আক্রমণের মুখে পড়েন তাঁরা। সঙ্গী প্রাণে বাঁচলেও হাঙরের আক্রমণে মার্কিন ওই নারী পর্যটককে প্রাণ হারাতে হয়েছে।

ভুক্তভোগী ওই নারীর নাম-পরিচয় প্রকাশ করা হয়নি। শুধু বলা হয়েছে, ওই নারীর বয়স ৪৪ বছর। বাড়ি যুক্তরাষ্ট্রের বোস্টনে। অবকাশযাপনে তিনি বাহামাসের নিউ প্রভিডেন্স দ্বীপের একটি রিসোর্টে অবস্থান করছিলেন।

এ ঘটনার পর বাহামাসের রাজকীয় পুলিশ বাহিনী এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, উদ্ধারকারীরা সঙ্গীসহ ওই নারী পর্যটককে উদ্ধার করেন। তাঁদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। চিকিৎসকেরা পর্যটক নারীকে মৃত ঘোষণা করেন। তাঁর শরীরের ডান পাশে জখম হয়েছিল।

পুলিশ ওই রিসোর্টের নাম প্রকাশ করেনি। সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, এ ঘটনার তদন্ত শুরু হয়েছে।

তিন হাজারের বেশি ছোট ছোট দ্বীপ নিয়ে গঠিত বাহামাস। দেশটির অসংখ্য সৈকত আর রিসোর্ট পর্যটকদের আকর্ষণের স্থান। দেশটির জলসীমায় হাঙরের আক্রমণের খবর খুব একটা শোনা যায় না।

এর আগে ২০১৯ সালে দেশটিতে হাঙরের আক্রমণে এক মার্কিন নারীর মৃত্যু হয়েছিল। ওই নারীও পরিবারের সদস্যদের সঙ্গে বাহামাসে ঘুরতে গিয়েছিলেন।

Copyright © priyokagoj.com All Right Reserved.
Developed By Monoputo