রাজবাড়ীতে মালবাহী ট্রেন লাইনচ্যুত, তিন ঘণ্টা পর রেলযোগাযোগ স্বাভাবিক

রাজবাড়ী প্রতিনিধি

প্রকাশ : ০২ মে ২০২৪, ১১:২৮

রাজবাড়ীতে মালবাহী ট্রেনের একটি বগি লাইনচ্যুত হওয়ায় রেলযোগাযোগ বন্ধ ছিল তিন ঘণ্টা। ছবি: আজকের পত্রিকারাজবাড়ীতে মালবাহী ট্রেনের একটি বগি লাইনচ্যুত হওয়ায় রাজবাড়ীর সঙ্গে ঢাকা ও খুলনার এবং রাজবাড়ী-দৌলতদিয়া রেলপথে যোগাযোগ বন্ধ ছিল তিন ঘণ্টা। বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে রাজবাড়ী শহরের ২ নম্বর রেলগেট এলাকায় এ ঘটনা ঘটে। পরে সকাল সাড়ে ১০টার দিকে লাইনচ্যুত ট্রেনটি উদ্ধার করা হলে রেলযোগাযোগ স্বাভাবিক হয়।

বিষয়টি নিশ্চিত করে রাজবাড়ী রেলস্টেশনের স্টেশন মাস্টার তন্ময় কুমার দত্ত বলেন, মালবাহী ট্রেন (স্টোর ভ্যান) খুলনা থেকে ছেড়ে এসেছিল। এটি সকালে রাজবাড়ীর ২ নম্বর রেলগেট এলাকার ক্যারেজ অ্যান্ড ওয়াগন ডিপোতে (সিক লাইন) ঢোকার সময় লাইনচ্যুত হয়। পরে ১০টা ৩০ মিনিটে ট্রেনটি উদ্ধার করা হয়।

স্টেশন মাস্টার তন্ময় কুমার দত্ত আরও বলেন, মালবাহী ট্রেনটি তিন ঘণ্টা লাইনচ্যুত থাকার কারণে দুটি ট্রেনের শিডিউল বিপর্যয় ঘটেছে। দৌলতদিয়া ঘাট থেকে পোড়াদহগামী শাটল ট্রেনটি দৌলতদিয়া ঘাট থেকে ছেড়ে এসে সকাল ৮টায় রাজবাড়ী স্টেশন থেকে পোড়াদহের উদ্দেশে ছেড়ে যায়। সেই ট্রেনটি রাজবাড়ী স্টেশনের আগে পাচুরিয়া স্টেশনে থেমে আছে। ভাঙা থেকে ছেড়ে আসা ভাটিয়াপাড়া ট্রেনটির শিডিউল বিপর্যয় ঘটেছে। তবে ঢাকা থেকে ছেড়ে আসা সুন্দরবন এক্সপ্রেস সঠিক সময়েই রাজবাড়ী এসে পৌঁছাবে। এ ছাড়া বাকি ট্রেনগুলোর শিডিউলে কোনো সমস্যা হবে না।

রাজবাড়ীতে লাইনচ্যুত ট্রেনটি উদ্ধারের কাজে ব্যন্ত রেলওয়ের কর্মীরা। ছবি: আজকের পত্রিকা

রাজবাড়ীতে লাইনচ্যুত ট্রেনটি উদ্ধারের কাজে ব্যন্ত রেলওয়ের কর্মীরা। ছবি: আজকের পত্রিকাকেন ট্রেনটি লাইনচ্যুত হয়েছে তার কারণ এখনো জানা যায়নি বলে জানান এই কর্মকর্তা।

Copyright © priyokagoj.com All Right Reserved.
Developed By Monoputo