মধ্যরাতে সড়কে ঝরল একই পরিবারের ৩ প্রাণ

০৪ মে, ২০২৪

মুন্সিগঞ্জের গজারিয়ায় সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুজন। নিহতরা সবাই একই পরিবারের সদস্য বলে জানা গেছে।শুক্রবার মধ্যে রাতে উপজেলার বাউশিয়া এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, চাঁদপুরের শাহরাস্তি উপজেলার কাদরা গ্রামের হোসেন আলী বেপারীর ছেলে আলমগীর হোসেন (৫৮), তার ছোট ছেলে জহিরুল ইসলাম (২৭), তার মামী রাহেলা বেগম (৫৫)।

গজারিয়া ফায়ার সার্ভিসের ইনচার্জ রিফাত মল্লিক দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। রাত প্রায় ২টার দিকে ফায়ার সার্ভিস দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে হতাহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়।

তিনজন নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. নাদিয়া আফরিন।

তিনি জানান, রাত আড়াইটার দিকে পাঁচজনকে হাসপাতালে আনা হয়। প্রাথমিক পর্যবেক্ষণ শেষে তাদের মধ্যে তিনজনকে মৃত ঘোষণা করে চিকিৎসক। আহত দুজনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে।

স্থানীয় ও আহতদের বরাত দিয়ে পুলিশ জানিয়েছে, প্রবাসী আলমগীর হোসেন সম্প্রতি দেশে ফেরেন।

শুক্রবার পরিবার নিয়ে গ্রামের বাড়ি চাঁদপুরের শাহরাস্তি উপজেলায় কাদরা গ্রামে বেড়াতে যান। রাতে আবারও ঢাকার উদ্দেশে রওনা হন। এ সময় তার মামী রাহেলা বেগমকে ডাক্তার দেখানোর উদ্দেশে ঢাকাতে নিয়ে আসছিলেন। রাত দেড়টার দিকে প্রাইভেটকারটি ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গজারিয়া অংশের বাউশিয়া মানাবে ওয়াটার পার্কের সামনে আসলে পেছন থেকে একটি কাভার্ড ভ্যান প্রাইভেটকারটিকে ধাক্কা দিলে দিলে তা রাস্তার পাশের খাদে পড়ে যায়।

Copyright © priyokagoj.com All Right Reserved.
Developed By Monoputo