ডাইভ দিয়ে রেড কার্ড পেলেন নেইমার

বিশ্বকাপ থেকে ফিরে বুধবার দিবাগত রাতে প্যারিস সেন্ট জার্মেইর (পিএসজি) হয়ে মাঠে নেমেছিলেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড নেইমার। তবে স্ত্রাসবুর্গের বিপক্ষের ম্যাচটি সুখকর হয়নি তার জন্য। দ্বিতীয়ার্ধে ২ মিনিটেরও কম সময়ের ব্যবধানে দুটি হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন তিনি।

এদিন ৬০.১৭ মিনিটের মাথায় তার পেছনে থাকা স্ত্রাসবুর্গের মিডফিল্ডার আদ্রিয়ান থমাসনকে মুখমন্ডলে আলতো থাপ্পরের মতো মেরে প্রথম হলুদ কার্ড দেখেন নেইমার। এরপর ৬১.৩৮ মিনিটের মাথায় স্ত্রাসবুর্গের ডি বক্সের মধ্যে ডাইভ দিলে রেফারি তাকে দ্বিতীয় হলুদ কার্ড দেখান। তাতে ৬২ মিনিটেই দশজনের দলে পরিণত হয় পিএসজি।

অবশ্য ম্যাচের আগে ১৪ মিনিটে তার ফ্রি কিক থেকে ডি বক্সের মধ্যে লাফিয়ে উঠে হেড নিয়ে গোল করে পিএসজিকে এগিয়ে নিয়েছিলেন মার্কুইনহোস। ম্যাচের ৫১ মিনিটে মারকুইনহোসের গায়ে লেগে বল জালে জড়ালে আত্মঘাতী গোলে সমতা ফেরে। কিন্তু যোগ করা সময়ে (৯০+৬) কিলিয়ান এমবাপ্পে পেনাল্টি থেকে গোল করে দলের ২-১ ব্যবধানের জয় নিশ্চিত করেন।

এই জয়ে ১৬ ম্যাচ থেকে ৪৪ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের শীর্ষস্থান আরও মজবুত করলো রেড অ্যান্ড ব্লুজরা। দ্বিতীয় স্থানে থাকা লেন্সের সংগ্রহ ১৫ ম্যাচ থেকে ৩৬ পয়েন্ট।

Copyright © priyokagoj.com All Right Reserved.
Developed By Monoputo