যৌন হয়রানির অভিযোগে গ্রেফতার আলভেজের সঙ্গে চুক্তি বাতিল ক্লাবের

নাইটক্লাবে এক নারীকে যৌন হয়রানির অভিযোগে স্পেনের কাতালুনিয়ায় শুক্রবার গ্রেফতার করা হয়েছে ব্রাজিলের তারকা ফুটবলার দানি আলভেজকে। এ ঘটনার পর বার্সেলোনা ছেড়ে মেক্সিকান ক্লাব পুমাসে যোগ দেওয়া আলভেজের সঙ্গে চুক্তি বাতিল করেছে তার ক্লাব। জানা গেছে, পুমাসের সঙ্গে চুক্তি ছিল ২০২৩ সালের জুন পর্যন্ত। কিন্তু সেই চুক্তি বাতিল করে দিয়েছে ক্লাবটি।

এক বিবৃতিতে ক্লাবটির সভাপতি লিওপোলদো সিলভা বলেছেন, ‘ক্লাবের চেতনা ও মূল্যবোধের বিপক্ষে যায়- এমন কোনো কাজ ক্লাবের কোনো ফুটবলাররা করলে তা মেনে নেওয়া হবে না।’ এদিকে, নারী কেলেঙ্কারীতে বেশ বেকায়দায় পড়েছেন বার্সেলোনার সাবেক এই রাইটব্যাক। গত ২ জানুয়ারি তার বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগে মামলা করেছিলেন এক নারী। তার অভিযোগ ছিল, গত ৩০ ডিসেম্বর বার্সেলোনার একটি নাইটক্লাবে আলভেজ তাকে যৌন হয়রানি করেছেন।

সেই মামলায় শুক্রবার সকালে বার্সেলোনা পুলিশ স্টেশনে গিয়েছিলেন আলভেজ। সেখানে তাকে জিজ্ঞাসাবাদের পর গ্রেফতার করা হয়। স্প্যানিশ মিডিয়া জানিয়েছে, আলভেজ তার আইনজীবীদের মাধ্যমে অভিযোগের বিষয়ে পুলিশের সঙ্গে সাক্ষাতের ব্যবস্থা করেছিলেন। গ্রেফতারের পর আলভেজকে আদালতে তোলা হয়। তার জামিন মঞ্জুর না করে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে। 

আলভেজের বিরুদ্ধে 'অনুমতি ছাড়া স্পর্শ' করা অভিযোগ এনেছেন ওই নারী। ৩৯ বছর বয়সী ফুটবলার অবশ্য এর আগে এক বিবৃতিতে তার বিরুদ্ধে সমস্ত অভিযোগ অস্বীকার করে বলেছেন, তিনি নাইটক্লাবে গিয়েছিলেন বটে; তবে যৌন হয়রানি করেননি। এই তারকা ডিফেন্ডার বলেছিলেন, 'আমি সেদিন নাচছিলাম এবং কারও ক্ষতি না করে ভালো সময় কাটাচ্ছিলাম। আমি ওই নারীকে চিনি না। একজন নারীর সঙ্গে আমি কীভাবে এমনটা করতে পারি?'

Copyright © priyokagoj.com All Right Reserved.
Developed By Monoputo