বাবার ব্যাটারিচালিত অটোরিকশাভ্যান চালাতে গিয়ে শিশুর মৃত্যু

রাজধানীর যাত্রাবাড়ীর কাজলা এলাকায় বাবার ব্যাটারিচালিত অটোরিকশাভ্যান চালাতে গিয়ে পড়ে শাফিন আহন (৫) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার সকাল ৮টার দিকে কাজলার ছনটেক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়। সেখানে সকাল ১০টার দিকে তার মৃত্যু হয়।

ঢাকা মহানগর পুলিশের ডেমরা অঞ্চলের জ্যেষ্ঠ সহকারী কমিশনার মধুসূদন দাস  বলেন, পরিবারের সঙ্গে ছনটেক এলাকার একটি বাসায় থাকত শাফিন। তার বাবা নূরনবী আহন পেশায় ভ্যানচালক। শুক্রবার সকালে সে বাসার সামনে রাখা বাবার অটোরিকশায় উঠে বসে। এ সময় চাবি ঘোরাতেই রিকশাটি চলতে শুরু করে। তখন টাল সামলাতে না পেরে শিশুটি পড়ে গিয়ে গুরুতর আঘাত পায়। তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নেওয়া হলে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

শিশুটির বাবা নুরনবী আহন প্রথমে হাসপাতালে জানান, সকালে বাসার সামনে খেলার সময় ব্যাটারিচালিত অটোরিকশাভ্যানের ধাক্কায় প্রাণ যায় তার ছেলের। 

এদিকে হাসপাতালে শিশুটির মৃত্যুর পর নুরনবী লাশ ফেলে চলে যাওয়ায় ঘটনাটি নিয়ে সন্দেহের সৃষ্টি হয়। প্রকৃতপক্ষে কীভাবে শিশুটির মৃত্যু হয় এবং নুরনবী আসলেই তার বাবা কিনা তা নিয়ে প্রশ্ন দেখা দেয়। তবে দুপুর সাড়ে ১২টার দিকে তিনি তার স্ত্রীকে নিয়ে আবারও হাসপাতালে ফিরে আসেন। 

 

Copyright © priyokagoj.com All Right Reserved.
Developed By Monoputo