অভিনেত্রীকে ধর্ষণের অভিযোগে সাবেক মন্ত্রী গ্রেপ্তার

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে পাঁচ বছর ধরে এক অভিনেত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে ভারতের তামিলনাড়ুর সাবেক মন্ত্রী এম মনিকান্দনের বিরুদ্ধে। এমনকি তার বিরুদ্ধে তিনবার জোরপূর্বক গর্ভপাত ও সপরিবারে প্রাণে মারার হুমকি দেওয়ার অভিযোগও করেছেন ওই অভিনেত্রী।
 

 

সোমবার (৩১ মে) ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে, তামিল ওই অভিনেত্রীর অভিযোগের ভিত্তিতে মনিকান্দনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার বিরুদ্ধে দুই দিন আগে অভিযোগ দায়ের করা হয়।

অভিযোগপত্রে অভিনেত্রী জানিয়েছেন, দীর্ঘ পাঁচ বছর ধরে সম্পর্কে ছিলেন তারা। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তার সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করেছিলেন মণিকান্দন। এরপর তিনি অন্তঃসত্ত্বা হয়ে পড়লে জোর করে গর্ভপাতও করানো হয়। এভাবে পাঁচ বছরে তিনবার জোর করে গর্ভপাত করতে বাধ্য করেছিলেন অল ইন্ডিয়া আন্না দ্রাবিড়া মুনেত্রা কাজাগামের (এআইএডিএমকে) সাবেক এই মন্ত্রী। যদিও মন্ত্রী তাকে প্রতিশ্রুতি দিয়েছিলেন, বিয়ের পর তাদের সন্তান পৃথিবীর আলো দেখবে।

অভিনেত্রীর অভিযোগ, এম মণিকান্দনের সহকারীরা তার পরিবারকে হেনস্তা করেছে। এমনকি তাকে দেশ ছেড়ে চলে যাওয়ার হুমকি দিয়েছে। দেশ না ছাড়লে তার ব্যক্তিগত ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার হুমকিও দেওয়া হয়েছে। ভাড়া করা খুনির সাহায্যে অভিনেত্রীকে খুন করার হুমকিও দেন।

অবশ্য পুরো বিষয়টিই অস্বীকার করেছেন এম মণিকান্দন। ওই তামিল অভিনেত্রীকে তিনি চেনেনই না বলেও দাবি করেছেন।
 

Copyright © priyokagoj.com All Right Reserved.
Developed By Monoputo