মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের পর ট্রাকচাপায় নিহত ১

রাজশাহীর গোদাগাড়ী উপজেলার কাদিপুরে দুইটি মোটরসাইকেল মুখোমুখী সংঘর্ষ হয়। এ ঘটনার পর আবার একটি বেপরোয়া ট্রাক চাপা দিলে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক নিহত হন। আজ বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে এই দুর্ঘটনা ঘটে। 

প্রত্যক্ষদর্শীরা জানান, মুখোমুখী সংঘর্ষের পর দুই মোটরসাইকেল চালক রাস্তার দুইদিকে ছিটকে পড়েন। এসময় একটি বেপরোয়া গতির ট্রাক গিয়ে রাস্তার ওপর একটি মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ওই মোটরসাইকেল চালক নিহত হন। অন্য মোটরসাইকেলের চালকসহ এক আরোহীকে স্থানীয়দের সহযোগিতায় গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠায় ফায়ার সার্ভিস। তাৎক্ষণিকভাবে নিহত মোটরসাইকেল চালকের নাম-পরিচয় শনাক্ত করতে পারেনি পুলিশ। 

রাজশাহীর গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম বলেন, দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের পর ট্রাক চাপায় একজন নিহত হয়েছেন। তবে তার পরিচয় পাওয়া যায়নি। ওই মোটরসাইকেল চালকের আনুমানিক বয়স ৩৫ বছর হবে। বর্তমানে তার পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। এই ঘটনায় আহত দুইজনের অবস্থাও গুরুতর। 

তিনি আরও জানান, ফায়ার সার্ভিস কর্মীরা তাদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল দুইটি সরিয়ে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়ক আবারও যানবাহন চলাচলের জন্য খুলে দেওয়া হয়েছে। এ ঘটনায় মামলা হবে।

Copyright © priyokagoj.com All Right Reserved.
Developed By Monoputo