এবার কন্যাসন্তানের মা হলেন শুভশ্রী

দ্বিতীয় সন্তানের জন্ম দিলেন চিত্রনায়িকা শুভশ্রী গাঙ্গুলি। আজ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে কন্যাসন্তানের মা–বাবা হয়েছে শুভশ্রী ও রাজ চক্রবর্তী দম্পতি। সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে বাবা হওয়ার খবর নিজেই জানিয়েছেন রাজ।

গত ২৭ জুন দ্বিতীয় সন্তান আগমনের সুখবর দেন টালিউডের তারকা দম্পতি। পোস্টেই লেখা হয় পদোন্নতি হলো ইউভানের। অর্থাৎ বড় ভাইয়ের ভূমিকা পালন করতে হবে এবার তাকে। এরপর আজ মিলল সুখবর।সে সময় কলকাতার গণমাধ্যম টিভি নাইন বাংলাকে দেওয়া সাক্ষাৎকারে শুভশ্রীর স্বামী ।

পরিচালক রাজ জানিয়েছিলেন, ‘গতকাল শুভশ্রীর প্রেগন্যান্সির তিন মাস পূর্ণ হয়েছে। তাঁর ভাষায়, আসলে তিন মাস না হলে তো জানাতে নেই, তাই আমরাও ব্যাপারটা বলিনি, তিন মাস পার হতেই সবার সঙ্গে খবরটা শেয়ার করে নিলাম।’ তিনি আরও বলেন, ‘আমাদের পরিকল্পনায় এটিই ছিল। শুভশ্রীর দ্বিতীয় প্রেগন্যান্সি কোনোভাবেই “আনপ্ল্যানড নয়”। ইউভানের বয়স তিন হলে তার জন্য খেলার সঙ্গী আনার পরিকল্পনা আগেই করেছিলাম।’

বৃহস্পতিবার একটি পোস্ট করেন রাজ ও শুভশ্রী দুজনই। পোশাক ও মুখে আনন্দ দেখে বোঝাই যাচ্ছিল তাঁরা বাড়ির নতুন সদস্যকে আনতে যাচ্ছেন। এরপর বৃহস্পতিবার দুপুরের দিকে নিজের এক্স হ্যান্ডলে সুখবর দিলেন তারকা পরিচালক রাজ চক্রবর্তী।

তিনি লেখেন, ‘আমাদের বাড়িতে আশীর্বাদস্বরূপ এসেছে মিষ্টি ভালোবাসা। আমরা খুব খুশি। আমাদের ছোট্ট রাজকুমারীর জন্য শুধু ভালোবাসা ও আশীর্বাদ চাই।’ পোস্টে শুভেচ্ছা জানান শ্রাবন্তী চট্টোপাধ্যায়, দেবলীনা কুমারসহ অনেক তারকা।
দ্বিতীয় সন্তানের আগমনের খবর দেওয়ার পরও অভিনেত্রীকে একাধিক অনুষ্ঠানে দেখা যায়। এই ঘোষণার সময়ে ‘ডান্স বাংলা ডান্স’ রিয়েলিটি শোয়ের শুটিংয়ে ব্যস্ত ছিলেন তিনি। শোনা গিয়েছিল পূজার পরই দ্বিতীয় সন্তানের আগমন হবে।

২০২০ সালের সেপ্টেম্বরে পুত্রসন্তানের জন্ম দেন নায়িকা। ২০১৮ সালের ১১ মে দক্ষিণ চব্বিশ পরগনার বাওয়ালি রাজবাড়িতে ধুমধাম করে বিয়ের পর্ব সেরেছিলেন রাজ-শুভশ্রী। রাজকীয় পরিণতি পেয়েছিল এ জুটির প্রেম।

৩২ বছর বয়সী শুভশ্রীর জন্ম বর্ধমানে। তিনি ২০০৭ সালে ‘পিতৃভূমি’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে নাম লেখান। এখন পর্যন্ত ২৬টি চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি।

 

 

Copyright © priyokagoj.com All Right Reserved.
Developed By Monoputo