ম্যানইউয়ের স্বস্তির জয়ে খুশি কোচ টেন হাগ

চ্যাম্পিয়ন্স লিগে থেকে ছিটকে গেছে আগেই। প্রিমিয়ার লিগেও ভালো অবস্থানে নেই ইংলিশ জায়ান্ট ম্যানচেস্টার ইউনাইটেড। এবার ঘুরে দাঁড়িয়ে এফএ কাপের ম্যাচে দাপুটে জয় পেল রেড ডেভিলসরা। সোমবার রাতে ডিডব্লিউ স্টেডিয়ামে উইগান অ্যাথলেটিককে ২-০ গোলে হারিয়ে এফএ কাপের চতুর্থ রাউন্ডে উঠে গেছে ম্যানচেস্টার ইউনাইটেড। ম্যাচাটিতে গোল করেছেন দিয়াগো দোলাত এবং ব্রুনো ফার্নান্দেজ।

এফএ কাপের ১২ বারের চ্যাম্পিয়নদের এমন জয়ে স্বস্তি ফিরে পাচ্ছেন ইউনাইটেড কোচ টেন হ্যাগ। তিনি বলেন, ‘এটা নকআউট, এখানে জয় ছাড়া অন্য কিছু ভাবার সুযোগ নেই। আপনি কাজটা শেষ করতে চাইবেন। এটাই আমি ড্রেসিংরুমে বলেছি, কাজটা করতে পেরেছি।’

ম্যাচের ২২ মিনিটে প্রথম গোল করেন দোলাত। মার্কাস রাশফোর্ডের অ্যাসিস্টে বক্সের মাঝখান থেকে ডানপায়ের দুর্দান্ত শটে উইগানের জালে বল জড়িয়ে দেন তিনি। প্রথমার্ধে আর কোনো গোল না পেয়ে বিরতি থেকে এসে দ্বিতীয় গোল করে ইউনাইটেড। ম্যাচের ৭২ মিনিটে পেনাল্টি এরিয়ায় উইগানের ডিফেন্ডার লিয়াম শ'এর ফাউলের সুবাদে পেনাল্টি পেয়ে যায় সফরকারীরা। সেই পেনাল্টিকে গোলে পরিণত করেন ফার্নান্দেজ।

এদিন খেলতে নেমে পুরো ম্যাচেই দাপট দেখিয়ে খেলেছে ইউনাইটেড। টার্গেটে তারা ১৪টি শট নিয়েছে। এর মধ্যে রাশফোর্ড একাই ৪টি শট নিয়েছিলেন। একইসঙ্গে উইগান শট অন টার্গেট করেছে ৯টি। তাই আরও গোল করতে না পারার আক্ষেপও আছে টেন হাগের, ‘প্রথমার্ধে আমার মনে হয় আমরা ৫-৬টি ভালো সুযোগ তৈরি করেছিলাম।

Copyright © priyokagoj.com All Right Reserved.
Developed By Monoputo