কাঞ্চন মল্লিকের 'পরকীয়া’ নিয়ে যা বললেন শ্রীলেখা

গত কয়েক দিন ধরেই পশ্চিমবঙ্গের জনপ্রিয় কৌতুক অভিনেতা কাঞ্চন মল্লিকের দাম্পত্য জীবন নিয়ে খবরের শিরোনাম হচ্ছে। সেই ঝামেলা শেষ পর্যন্ত থানায় গিয়ে গড়িয়েছে।

 

কাঞ্চনের স্ত্রী অভিনেত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের অভিযোগ— তার স্বামী বান্ধবী শ্রীময়ী চট্টরাজের পরকীয়ায় মজেছেন। 

এ নিয়ে শনিবার রাতে নিউ আলিপুর থানায় এফআইআরও দায়ের করেছেন পিঙ্কি।

পর দিনই স্ত্রীর নামে পাল্টা অভিযোগ করেন কাঞ্চন। বিষয়টি নিয়ে কাঁদা ছোড়াছুড়ি চলছেই।

এমন পরিস্থিতিতে এ বিষয়ে মুখ খুললেন টালিউডের আরেক অভিনেত্রী শ্রীলেখা মিত্র। অভিনেত্রী পিঙ্কির পক্ষ নিলেন তিনি। বললেন, 'পিঙ্কি খুব সাধারণ ও ভালো মেয়ে’।

কাঞ্চন-পিঙ্কির দাম্পত্য কলহের বিষয়ে শ্রীলেখা বলেন, 'কে কার সঙ্গে প্রেম করবেন তা নিয়ে কিছু বলতে চাই না। তবে অসততা-মিথ্যাচার নিয়ে আপত্তি আছে। স্ত্রীকে ভালো লাগছে না কিংবা অন্য কাউকে ভালো লাগছে তা যার যার ব্যক্তিগত পছন্দ। তবে সন্তানের সামনে কাদা ছোড়াছুড়ি উচিত নয়'।


প্রসঙ্গত বেশ কিছু দিন ধরে সংসারে ঝামেলা চলছে টালিউড অভিনেতা কাঞ্চন মল্লিক ও অভিনেত্রী পিঙ্কি ব্যানার্জির। স্বামীর বিরুদ্ধে পিঙ্কির শুরু দিকের অভিযোগ, 'কাঞ্চন তার সন্তানের খোঁজখবর পর্যন্ত নেন না’। এর পরই পিঙ্কি আরও অভিযোগ তোলেন— চেতলার কাছে রাস্তায় গাড়ি থামিয়ে তার ওপর হামলা করেন কাঞ্চন ও শ্রীময়ী। সেই সময় তাদের আট বছরের ছেলে সঙ্গে ছিল।

পাল্টা অভিযোগ করেছেন কাঞ্চনও। স্ত্রীর বিরুদ্ধে অভিযোগের আঙুল তুলে সদ্য বিজয়ী এ তৃণমূল বিধায়ক কলকাতার আনন্দবাজার পত্রিকায় বলেন, অন্যকে মিথ্যে দোষারোপ করতে গিয়ে নিজেই প্রকৃত সত্য সামনে এনে ফেললেন পিঙ্কি। তিনি নিজেই পরকীয়া করছেন। সেটি ঢাকতে শ্রীময়ী চট্টরাজকে জড়িয়ে আমার ওপর অপবাদ দিচ্ছেন।

Copyright © priyokagoj.com All Right Reserved.
Developed By Monoputo