ভারতকে বাংলাওয়াশ করে ইতিহাস গড়তে চায় টাইগাররা

সিরিজ জয়ের পর এবার ভারতকে ৩-০ ব্যবধানে হারানোর পরিকল্পনা করছে বাংলাদেশ। তেমনটাই জানালেন টাইগারদের ফিল্ডিং কোচ শেন ম্যাকডারমট।

তিনি বলেন, ‘কাজ এখনো শেষ হয়নি। আমরা জানি, দল হিসেবে আমরা কিছু সাফল্য পেয়েছি, কিছু ব্যর্থতাও। কিন্তু আমরা কোনো আন্তর্জাতিক ম্যাচকে হালকাভাবে নিই না। আমরা প্রথম ম্যাচের পর সেটাকে পেছনে ফেলে এসে দ্বিতীয় ম্যাচটি জিতেছি। আর বাংলাদেশ কখনো ভারতকে ৩-০ ব্যবধানে হারাতে পারেনি। এটাই এই মুহূর্তে আমাদের সবচেয়ে বড় লক্ষ্য।’

ম্যাকডারমট আরও জানালেন ‘কিছুদিন আগে নিউজিল্যান্ডে কিছু ম্যাচে জয়ের কাছাকাছি এসেছি। পাকিস্তানের বিপক্ষেও বিশ্বকাপের ম্যাচে জিততে জিততে হেরেছি। সেমিফাইনাল খেলার সম্ভাবনাও ছিল বাংলাদেশের। আমরা প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ দলের মতো খেলেছি। বাংলাদেশ সহজে হার মানে না। এর মানে হচ্ছে আমরা প্রায়ই চাপের মুখে খেলছি। জয়-পরাজয় যা–ই হোক না কেন, আমরা এসব ম্যাচ থেকে অনেক কিছু শিখতে পারি। আমি জানি, এই সিরিজেও দ্বিতীয় ম্যাচ জয়ের পর ছেলেরা আরও একটি জয়ের অপেক্ষায় আছে।


যদিও আজ ঐচ্ছিক অনুশীলন করেননি সাকিব আল হাসান, মেহেদী হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান, ইবাদত হোসেন ও অধিনায়ক লিটন দাস। মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, ইয়াসির আলী, আফিফ হোসেন, এনামুল হক, নাজমুল হোসেনদের অনুশীলনও হয়েছে ফুরফুরে মেজাজে।

Copyright © priyokagoj.com All Right Reserved.
Developed By Monoputo