টাইগার থ্রির পর পরবর্তী সিনেমার কথা জানালেন সালমান

‘টাইগার থ্রি’-র সফলতার পর সালমান খান তাঁর পরবর্তী ছবির প্রস্তুতিতে নেমে পড়েছেন। সম্প্রতি এই ছবি সম্পর্কে কিছু তথ্য প্রকাশ করেছেন তিনি।
বললে বাড়াবাড়ি হবে না, ‘টাইগার থ্রি’ ছবিকে ঘিরে ভক্তদের প্রত্যাশা তুঙ্গে ছিল। সেই প্রত্যাশা সালমানের এই ছবি পুরোপুরি পূরণ করতে পারেনি, তবে ডুবেও যায়নি। এখন পর্যন্ত ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজির এই ছবি গুটি গুটি পায়ে ভালোই ব্যবসা করেছে। এখন সবাই অপেক্ষায় ভাইজানের আগামী ছবির। সালমান এই ছবির কথা জানিয়েছেন।
এই বলিউড সুপারস্টার নিজে তাঁর আগামী ছবির নাম ঘোষণা করেছেন। তাঁর আগামী ছবির নাম ‘দ্য বুল’। ভারতীয় গণমাধ্যম ‘জুম’-এর সঙ্গে সাক্ষাৎকারে তাঁর আগামী ছবির নাম জানিয়েছেন তিনি।

এই বলিউড তারকা বলেছেন যে তিনি ‘দ্য বুল’ নামের একটি ছবিতে অভিনয় করতে চলেছেন। এরপর তাঁর হাতে আরও অনেক প্রকল্প আছে। সালমানকে আগামী দিনে ‘দাবাং’ ছবির পরবর্তী সিক্যুয়েলে, ‘কিক’-এর সিক্যুয়েলে, আর সুরজ বরজাতিয়ার ‘প্রেম কি শাদি’সহ আরও কিছু ছবিতে দেখা যাবে।

‘দ্য বুল’ ছবিটি প্রযোজনা করবে ধর্মা প্রোডাকশন। এই ছবির মাধ্যমে করণ জোহর আর সালমান দীর্ঘ ২৫ বছর পর একসঙ্গে কাজ করতে চলেছেন। ১৯৯৮ সালে তাঁরা ‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন। করণের এই ছবিতে সালমান ক্যামিও হিসেবে উপস্থিত ছিলেন। ‘দ্য বুল’ ছবিতে সালমানকে আধা সামরিক এক কর্মকর্তার চরিত্রে দেখা যাবে।

১২ নভেম্বর দেওয়ালি উপলক্ষে মুক্তি পেয়েছিল সালমান খানের ‘টাইগার থ্রি’ ছবিটি। মনীশ শর্মা পরিচালিত এই ছবিতে আবার সালমান আর ক্যাটরিনার রসায়ন সিনেমাপ্রেমীদের হৃদয় জয় করেছে। যশরাজ ফিল্মস-এর স্পাই ইউনিভার্সের এই ছবিতে ক্যামিও হিসেবে উপস্থিত ছিলেন শাহরুখ খান আর হৃতিক রোশন। ‘টাইগার থ্রি’ ছবিতে খলনায়কের ভূমিকায় দেখা গেছে ইমরান হাসমিকে। সালমান ইতিমধ্যে ‘টাইগার ফোর’ আনার আভাস দিয়েছেন।

Copyright © priyokagoj.com All Right Reserved.
Developed By Monoputo