মাকে যে প্রশ্নের উত্তর দিতে পারেন না বিজয়

কবে বিয়ে করছেন? তারকাদের কেউ প্রেমের কথা স্বীকার করলেও মুশকিল, না করলেও মুশকিল। প্রেমের কথা স্বীকার করার পর প্রতিদিনই শুনতে হয় বিয়ে নিয়ে প্রশ্ন। এই যেমন তামান্না ভাটিয়া ও বিজয় ভার্মা। ইদানীং প্রায় প্রতিদিনই তাঁদের প্রেম নিয়ে খবর হচ্ছে। এবার বিয়ের প্রশ্নে মুখ খুললেন বিজয় নিজেই। খবর পিংকভিলার | চলতি বছর নেটফ্লিক্সের অ্যান্থলজি সিনেমা ‘লাস্ট স্টোরিজ’-এর সিকুয়েলে সুজয় ঘোষের সিনেমায় দেখা গেছে তামান্না ও বিজয়কে। এই ছবির শুটিংয়েই প্রেমে পড়েছিলেন তাঁরা।

এর পর থেকেই বলিউডের অন্যতম চর্চিত জুটিতে পরিণত হন দুজন। গত সপ্তাহেই বেশ কয়েকটি ভারতীয় গণমাধ্যম তাঁদের বিয়ে নিয়ে খবর প্রকাশ করে। জানান, শিগগিরই বিয়ে করবেন তামান্না ও বিজয়। তবে এ নিয়ে দুই তারকার বক্তব্য তখন পাওয়া যায়নি।

সম্প্রতি এক অনুষ্ঠানে হাজির হলে বিজয়কে প্রশ্নটি করেন সাংবাদিকেরা। উত্তরে অভিনেতা বলেন, ‘প্রথমত, কোনো মেয়েই আমাকে বিয়ে করতে চায় না। কবে বিয়ে করছি এ প্রশ্নের উত্তর তো আমি মাকেই দিতে পারি না। অন্যদেরও পারি না।’
চলতি বছর পর্দায় দারুণ সময় কাটাচ্ছেন বিজয়।

‘দাহাড়’, ‘লাস্ট স্টোরিজ ২ ’, ‘জানে জা’ দিয়ে আলোচনায় অভিনেতা। অন্যদিকে মাঝে কিছুদিন একের পর এক সিরিজ ও সিনেমা দিয়ে প্রশংসা পেয়েছেন তামান্না। সম্প্রতি আইএমডিবির করা বলিউডের সবচেয়ে জনপ্রিয় ১০ তারকার তালিকায় জায়গা পেয়েছেন তিনি।

Copyright © priyokagoj.com All Right Reserved.
Developed By Monoputo