‘শাহরুখ বিজেপিতে যোগ দিলে মাদক চিনির গুঁড়ো হয়ে যাবে’

বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের বিরুদ্ধে হওয়ার মাদক-কাণ্ড মামলা নিয়ে কেন্দ্রের ক্ষমতাসীন ভারতীয় জনতা পার্টিকে (বিজেপি) নিয়ে কটাক্ষ করেছেন মহারাষ্ট্রের মন্ত্রী ছাগন ভুজবল। এনডিটিভি অনলাইনে প্রকাশিত এক প্রতিবেদনে এসব তথ্য জানানো হয়।

ছাগন ভুজবল মহারাষ্ট্র রাজ্য সরকারের খাদ্য, বেসামরিক সরবরাহ ও ভোক্তাবিষয়ক মন্ত্রী। তিনি গতকাল শনিবার বিজেপিকে কটাক্ষ করে বলেন, শাহরুখ খান যদি বিজেপিতে যোগ দেন, তাহলে মাদকদ্রব্য চিনির গুঁড়ো হয়ে যাবে।

মাদক-কাণ্ডে অভিযুক্ত হয়ে শাহরুখপুত্র আরিয়ান (২৩) বর্তমানে মুম্বাইয়ের আর্থার রোড জেলে বন্দী। সেখানে তিনি সাধারণ কয়েদিদের মতো জীবন যাপন করছেন।

২ অক্টোবর রাতে মুম্বাই উপকূলে একটি প্রমোদতরিতে অভিযান চালিয়ে শাহরুখপুত্র আরিয়ানসহ কয়েকজনকে আটক করে দেশটির কেন্দ্রীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি)। পরে তাঁকে মাদক–সংশ্লিষ্ট মামলায় গ্রেপ্তার দেখানো হয়। তাঁর জামিনের আবেদন একাধিকবার নাকচ হয়েছে।

সবশেষ গত বুধবার আরিয়ানের জামিন নামঞ্জুর হয়। আরিয়ানের জামিন চেয়ে তাঁর আইনজীবী মুম্বাইয়ের উচ্চ আদালতে আবেদন করেছেন। এই আবেদনের ওপর ২৬ অক্টোবর শুনানি হবে। তত দিন জেলেই থাকতে হবে আরিয়ানকে।

কথিত মাদক-কাণ্ডে আরিয়ানের গ্রেপ্তার ও বারবার জামিন নামঞ্জুর হওয়ার বিষয়টি ভারতের রাজনৈতিক অঙ্গনেও তর্ক-বিতর্কের জন্ম দিয়েছে। দেশটির বিভিন্ন রাজনৈতিক দল আরিয়ানের পক্ষ নিয়েছে।

সম্প্রতি পশ্চিমবঙ্গ রাজ্য কংগ্রেসের সভাপতি অধীর চৌধুরী বলেন, শাহরুখ পরিবারের বিরুদ্ধে অন্যায় হচ্ছে। আরিয়ানকে মিথ্যা মামলায় ফাঁসানো হচ্ছে।

ভারতের জম্মু-কাশ্মীরের সাবেক মুখ্যমন্ত্রী ও পিডিপি নেত্রী মেহবুবা মুফতি সম্প্রতি বলেন, শাহরুখপুত্র আরিয়ানের নামের সঙ্গে ‘খান’ উপাধি থাকার কারণেই তিনি ভারতের কেন্দ্রীয় সংস্থাগুলোর লক্ষ্যবস্তু হয়েছেন। বিজেপির মূল ভোট ব্যাংককে খুশি করার জন্যই ভারতে মুসলমানদের লক্ষ্যবস্তু করা হচ্ছে

প্রবীণ রাজনীতিক ছাগন ভুজবল বলেন, গুজরাটের মুন্দ্রা বন্দরে মাদকের একটি বিশাল চালান ধরা পড়েছে। কিন্তু এ-সংক্রান্ত মামলা তদন্ত করার পরিবর্তে কেন্দ্রীয় সংস্থা এনসিবি শাহরুখপুত্রকে হয়রানি করছে।

Copyright © priyokagoj.com All Right Reserved.
Developed By Monoputo